ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট দেখার নিয়ম ২০২৪

One Time School

ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট দেখার নিয়ম ২০২৪ [এসএমএস ও অনলাইন] – ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪

ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪ কবে দিবে সে সম্পর্কে এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করা হবে। ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৪ – জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষের ফলাফল ২০২১ আজ ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রাত ৮ টায় প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফল রাত ৮টার পর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডির এই পোষ্ট থেকেও জানা যাবে। গড় পাশের হার: ৫৮.৭০% ।

মোবাইলে ডিগ্রী ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম

চলুন মোবাইলে ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম জেনে নেওয়া যাক। যারা ওয়েবসাইট থেকে ফলাফল দেখতে সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম এস এম এস অনুসরণ করে খুব সহজেই রেজাল্ট জেনে নিতে পারবেন। এর জন্য আপনার মোবাইল থেকে এসএমএস এর চার্জ করা হবে। নিয়মটি হলোঃ

NU<space>DEG<space>Exam Roll

লিখে 16222 নম্বরে Send করে ফলাফল নিতে পারবেন যেকোন মোবাইল থেকে

ডিগ্রি ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪ জেনে নিন এখান থেকে

https://www.nu.ac.bd/results/

ওয়েবসাইট থেকে ফলাফল জানতে এখানে ক্লিক করুন

ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম এস এম এস

প্রকাশিত ফল রাত ৮ টায় যে কোন মোবাইল থেকে SMS এর মাধ্যমে NU DEG Roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info থেকে জানা যাবে।

ডিগ্রি ৩য় বর্ষ পাশের হার ২০২৪

সারা দেশের ৭০২ টি কেন্দ্রে ১৮৮৪ টি কলেজের সর্বমোট ১৩৯১২৩ জন (নিয়মিত,অনিয়মিত, ও মান উন্নয়ন) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেছে। ডিগ্রি চূড়ান্ত ফলাফল ২০২৪ গড় পাশের হার ৫৮.৭০% ।

ডিগ্রি ৩য় বর্ষ পাশের হার ২০২৪


ডিগ্রী ৩য় বর্ষের রেজাল্ট ২০২১, ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল ২০২১, এনইউ ডিগ্রি রেজাল্ট ২০২৪

ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। এরপর কোন অভিযোগ/আপত্তি গ্রহণ করা হবে না।

Leave a Comment

error: Don't Copy This Content !!